দুই নায়িকার রেশারেশি বিয়েতেও

মুম্বাই, ২৪ অক্টোবর- চলতি বছরের শেষে বলিউডে হতে চলেছে দুটি হেভিওয়েট বিয়ে। একটি দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা রণবীর সিংয়ের, অন্যটি ইন্ডাস্ট্রির আরেক অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার মার্কিন প্রেমিক নিক জোনাসের। দীপিকা-রণবীরের বিয়ের কার্ড ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বসছে তাদের বিয়ের আসর।

ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর, দীপিকা ও রণবীরের বিয়েতে শুধু উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ স্বজনরা। ইতালি থেকে ফিরে এ জুটির প্রথম রিসেপশন হবে দীপিকার হোমটাইন বেঙ্গালুরে। এরপর ১ ডিসেম্বর মুম্বাইয়ের হায়াতে হবে গ্র্যান্ড রিসেপশন। সেখানে তারকা জুটি দীপিকা-রণবীরের ইন্ডাস্ট্রির সকল বন্ধু-বান্ধব ও সহকর্মীরা উপস্থিত থাকবেন।

অন্যদিকে ৩০ নভেম্বর যোধপুর উমেদ ভবন প্যালেসে মার্কিন গায়ক ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে বলিউডের আন্তর্জাতিক তারকা পিয়াঙ্কা চোপড়ার। সঙ্গীত, মেহেন্দি পর্ব মিটিয়ে তাদের বিয়ের মূল অনুষ্ঠান হবে ১ ডিসেম্বর। ওইদিনই আবার দীপিকা ও রণবীরের গ্র্যান্ড রিসেপশন। ফলে দুটি শিবিরে ভাগ হতে চলেছে বলিউড।

বিয়ে, বয়ফ্রেন্ড থেকে কর্মক্ষেত্র-দীপিকা ও প্রিয়াঙ্কার ঠান্ডা লড়াই সর্বত্র। দুজনেই চান একে-অপরকে ছাপিয়ে যেতে। বিয়ের দিনক্ষণ নিয়েও তাদের মধ্যে দড়ি টানাটানি চলছিল। এবার সেটা প্রকাশ্যে এলো। ফলে কারা থাকবেন প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে আর কারা যাবেন দীপিকার গ্র্যান্ড রিসেপশনে- এ নিয়ে দুই নায়িকার মধ্যে আরও এক অঘোষিত ঠান্ডা লড়াইয়ের সম্ভাবনা দেখছে বলিউড।

প্রিয়াঙ্কা জানিয়েছে, তার বিয়ের অনুষ্ঠান চলবে তিন দিন। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজন মিলিয়ে বেছে বেছে ২০০ জনকে তিনি যোধপুরে আমন্ত্রণ জানাবেন। হলিউডের বন্ধুদের নিয়ে নিক-প্রিয়াঙ্কার পরবর্তী রিসেপশন হবে নায়িকার সেকেন্ড হোম আমেরিকার অন্যতম শহর নিউ ইয়র্কে। আপাতত দুই নায়িকার দুই হেভিওয়েট বিয়ে দেখার অপেক্ষায় বলিউড।

 

তথ্যসূত্র: ঢাকাটাইমস২৪
আরএস/ ২৪ অক্টোবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *