বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট

সামনের বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সূত্রের দাবি সত্যি হলে এই কানাকানিই বাস্তব রূপ নিতে চলেছে। শুধু তাই নয়, বিয়ের পর অন্য ‘কাপুর-বহু’দের মতো আলিয়া যে ক্যারিয়ার ছাড়বেন না, তাও নিশ্চিত করেছেন ওই সূত্র।

কাপুর পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, ‘পরিবারের সবাই আলিয়াকে স্বাগত জানিয়েছে। কাজেই শুধু যে রণবীরই আলিয়াকে ভালোবাসেন, এমনটা নয়। তাঁর বাবা-মা, বোন ও পরিবারের বাকি সবার কাছে আলিয়া খুবই আদরের। রণবীরের মাথাতেও বিয়ের কথাটা ঘুরছে। আর এবার ও আনন্দের সঙ্গে সেটা সেরে ফেলবে। বিয়ের তারিখ ঠিক করার আগে ঋষি কাপুরের সেরে ওঠার জন্য অপেক্ষা করছে রণবীর-আলিয়া।’

আলিয়া তাঁর ভবিষ্যত্‍‌ পরিকল্পনা সম্পর্কে এখনও খোলাখুলি কিছু না-জানালেও, তিনি বিয়ের পরও একইভাবে অভিনয় চালিয়ে যাবেন বলে সূত্রের দাবি। তাঁর কথায়, ‘কারিশ্মা-কারিনার মা ববিতা ও ঋষি কাপুরের স্ত্রী নীতু সিং বিয়ের পর অভিনয় করা ছেড়ে দিয়েছিলেন। তবে আলিয়া তাঁর ক্যারিয়ার চালিয়ে যাবেন।’

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

….

….

মুম্বাই, ২৪ অক্টোবর- চলতি বছরের শেষে বলিউডে হতে চলেছে দুটি হেভিওয়েট বিয়ে। একটি দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা রণবীর সিংয়ের, অন্যটি ইন্ডাস্ট্রির আরেক অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার মার্কিন প্রেমিক নিক জোনাসের। দীপিকা-রণবীরের বিয়ের কার্ড ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বসছে তাদের বিয়ের আসর।

ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর, দীপিকা ও রণবীরের বিয়েতে শুধু উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ স্বজনরা। ইতালি থেকে ফিরে এ জুটির প্রথম রিসেপশন হবে দীপিকার হোমটাইন বেঙ্গালুরে। এরপর ১ ডিসেম্বর মুম্বাইয়ের হায়াতে হবে গ্র্যান্ড রিসেপশন। সেখানে তারকা জুটি দীপিকা-রণবীরের ইন্ডাস্ট্রির সকল বন্ধু-বান্ধব ও সহকর্মীরা উপস্থিত থাকবেন।

অন্যদিকে ৩০ নভেম্বর যোধপুর উমেদ ভবন প্যালেসে মার্কিন গায়ক ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে বলিউডের আন্তর্জাতিক তারকা পিয়াঙ্কা চোপড়ার। সঙ্গীত, মেহেন্দি পর্ব মিটিয়ে তাদের বিয়ের মূল অনুষ্ঠান হবে ১ ডিসেম্বর। ওইদিনই আবার দীপিকা ও রণবীরের গ্র্যান্ড রিসেপশন। ফলে দুটি শিবিরে ভাগ হতে চলেছে বলিউড।

বিয়ে, বয়ফ্রেন্ড থেকে কর্মক্ষেত্র-দীপিকা ও প্রিয়াঙ্কার ঠান্ডা লড়াই সর্বত্র। দুজনেই চান একে-অপরকে ছাপিয়ে যেতে। বিয়ের দিনক্ষণ নিয়েও তাদের মধ্যে দড়ি টানাটানি চলছিল। এবার সেটা প্রকাশ্যে এলো। ফলে কারা থাকবেন প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে আর কারা যাবেন দীপিকার গ্র্যান্ড রিসেপশনে- এ নিয়ে দুই নায়িকার মধ্যে আরও এক অঘোষিত ঠান্ডা লড়াইয়ের সম্ভাবনা দেখছে বলিউড।

প্রিয়াঙ্কা জানিয়েছে, তার বিয়ের অনুষ্ঠান চলবে তিন দিন। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজন মিলিয়ে বেছে বেছে ২০০ জনকে তিনি যোধপুরে আমন্ত্রণ জানাবেন। হলিউডের বন্ধুদের নিয়ে নিক-প্রিয়াঙ্কার পরবর্তী রিসেপশন হবে নায়িকার সেকেন্ড হোম আমেরিকার অন্যতম শহর নিউ ইয়র্কে। আপাতত দুই নায়িকার দুই হেভিওয়েট বিয়ে দেখার অপেক্ষায় বলিউড।

 

তথ্যসূত্র: ঢাকাটাইমস২৪
আরএস/ ২৪ অক্টোবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *